মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ মে ২০১৯

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বাজার পরিদর্শন রংপুরের বাজারে নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান


প্রকাশন তারিখ : 2019-05-07

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা পবিত্র মাহে রমজানে রংপুরের বাজারে নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। তিনি সোমবার রংপুর মহানগরীর সিটি বাজারস্থ মাছ, মাংস, মুরগী, চাল, ফলমুলসহ নিত্য প্রয়োজনীয় পন্যের বাজার পরিদর্শনকালে এ কথা বলেন।

তিনি বলেন, পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় যথাযথভাবে ইবাদত পালনের পাশাপাশি নগরীতে দিনের বেলায় উন্মুক্ত অবস্থায় হোটেল/রেস্তরাঁ পরিচালনা না করার জন্য রেস্তরা মালিকদের প্রতি অনুরোধ জানান তিনি। এ সময় ইফতার সামগ্রিসহ সকল প্রকার খাদ্যে ভেজাল দেয়া এবং ফলমুলে বিষাক্ত ফরমালিন মিশানো থেকে বিরত থাকার জন্য ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান। এছাড়াও রাস্তা-ঘাট, হাট-বাজার ও ফুটপাতসহ নগরীর গুরুত্বপূর্ণ স্থান সমূহ পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান। ফুটপাত দখল হতে বিরত থাকা এবং নগরীর প্রধান প্রধান সড়ক যানযটমুক্ত রেখে পারস্পরিক সম্প্রীতি ও সহমর্মিতা বজায় রাখতে নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি। তিনি পবিত্র মাহে রমজান উপলক্ষে রংপুর মহানগরবাসিসহ রংপুরবাসী ও মুসলিম উম্মাহর সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও রমজানুল মোবারক।

এসময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ মাহমুদুর রহমান টিটু,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাবুবার রহমান মঞ্জু, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজু, মেয়র মহোদয়ের সহকারী একান্ত সচিব কাজী জাহিদ হোসেন লুসিড, সিটি বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মোঃ মাসুম মিয়া, অর্থ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হায়দার রানা ও ব্যসায়ী হানিফুর রহমান।


Share with :

Facebook Facebook