রংপুর সিটি কর্পোশেনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলামকে উন্নত চিকিৎসর জন্য হেলিকপ্টার করে ঢাকা ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতালে পাঠানো হয়। রংপুর সিটি কর্পোশেনের মেয়র (প্রতিমন্ত্রী) বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহমেদ ঝন্টুর প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে মঙ্গলবার দুপুর ১টায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত হেলিকাপ্টার যোগে ঢাকা ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রংপুরের সিটি মেয়র (প্রতিমন্ত্রী) বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহমেদ ঝন্টু নিজে উপস্থিত থেকে কাউন্সিলর তৌহিদুল ইসলাম কে চিকিৎসার জন্য হেলিকপ্টারে তুলে দেন । কাউন্সিলর তৌহিদুল ইসলামের মনেবাল ঠিক রাখতে তিনি সান্তনা দেন এবং পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু,কাউন্সিলর সেকেন্দার আলী, কাউন্সিলর গোলাম কবীর কাজল,কাউন্সিলর ইদ্রিস আলী,কাউন্সিলর শফিকুল ইসলাাম দুলাল,কাউন্সিলর জহুরুল ইসলাম আজাব্বর,মহানগর দোকান মালিক সমিতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমুখ।
উল্লেখ্য ৩ মার্চ শুক্রবার রংপুর সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম হার্ট অ্যাটাক এ আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউ সিসিইউতে ভর্তি হন ।

There are no comments yet.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked (*).