বুধবার রংপুর সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের গুপ্তপাড়া এলাকায় চিকনগুনিয়া ডেঙ্গুঁ প্রতিরোধে আবাসিক এলাকার নালা ড্রেন সমুহে মশক নিধন স্প্রেকরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু ।  মেয়র বলেন, রংপুর শহরকে যে কোন উপায়ে হেলথদি সিটি হিসেবে গড়ে তোলা হবে। এ জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করা হবে। রংপুর সিটি কর্পোরেশন এলাকায় কেউ চিকনগুনিয়ার ও ডেঙ্গুঁ আক্রাক্ত হলে রংপুর সিটি কর্পোরেশনে তার পাশে থাকবে। চিকনগুনিয়ার ও ডেঙ্গুঁ প্রতিরোধে রংপুর সিটি কর্পোরেশনের পাশাপাশি সাধারন মানুষকে সচেতন থাকতে তিনি আহবান জানান ।
উল্লেখ্য চিকনগুনিয়া ডেঙ্গুঁ প্রতিরোধে আবাসিক এলাকার নালা ড্রেন সমুহে মশক নিধন স্প্রেকরণ এই কার্যক্রমে ৩২জন কর্মী ৪টি ফগার মেশিন ও ৯টি স্প্রে মেশিন দিয়ে ২০দিনব্যাপী রংপুর সিটি কর্পোরেশনের পুরনো ১৫টি ওর্য়াড এই কার্যক্রমের এর আওতায় থাকবে। 

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের  মাননীয় মেয়র মহোদয়ের একান্ত সচিব রাশেদুল ,কাউন্সিলর হাফিজ আহম্মেদ ছুট্টু,কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু,ইসলাম,রসিকের স্বাস্থ্য কর্মকর্তা কামরুজ্জামান ইবনে তাজ,বর্জ্য ব্যবস্থাপনার প্রধান মিজানুর রহমান মিজু,স্বাস্থ্য পরিদর্শক আব্দুল কাইয়ুম প্রমুখ । 

There are no comments yet.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked (*).